চাঁদপুরে পুলিশ পরিচয়ে চিকিৎসকের বাড়িতে ডাকাতি

১৭ মে, ২০২৪

চাঁদপুর ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে ঘরে প্রবেশ করে অস্ত্র ঠেকিয়ে হাত পা বেঁধে এক চিকিৎসকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার রাতে রূপসা দক্ষিণ ইউনিয়নের চর মুঘুয়া গ্রামে এই ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, গৃদকালিন্দিয়া বাজারে পল্লী চিকিৎসক শাহজালাল প্রতিদিনের ন্যায় রাত ১০টা নাগাদ বাড়িতে গিয়ে খাবার খেয়ে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন।  গভীর রাতে কলাপসিবল গেইটের তালা ভেঙে ডাকাতদল বাসায় প্রবেশ করলে দরজা খোলার আওয়াজে ঘুম ভেঙে যায়। এসময় রুমের ভিতর থেকে পরিচয় জানতে চাইলে ডাকাতদল বলে আমরা থানা থেকে আসছি পুলিশের লোক, এই বলে রুমে প্রবেশ করে ডাকাতরা শাহজালাল ফরিদ ও তাঁর স্ত্রী ফাতেমা আক্তার নিপুকে বেঁধে রেখে নগদ টাকা ও স্বর্ণ গহনা নিয়ে যায়। ডাকাতরা যাওয়ার সময় বাসার বাহিরে লক করে চলে যায়।

পল্লী চিকিৎসক শাহজালাল ফরিদ বলেন, ডাকাতরা পুলিশ পরিচয় দিয়ে আমার বাসায় প্রবেশ করে। আমার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে আমাকে বেঁধে ফেলে। পরে তারা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় এক লাখ টাকার মালামাল লুটে নেয়।

ভুক্তভোগীর ভাই শফিকুর রহমান ফুটন বলেন, ডাকাতির খবর পেয়ে আমি জরুরি সেবা (৯৯৯) এ কল দিয়ে পুলিশের সহায়তা চেয়েছি। বিকেল ৫ টা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ আসেনি।

ফরিদগঞ্জ থানার ওসি  মো: সাইদুল ইসলাম শুক্রবার বিকেলে এ বিষয়ে বলেন, আপনার মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।