নাটোরে জাল টাকাসহ আটক ২

২২ মে, ২০২৪

নাটোরে জাল টাকাসহ মোঃ রিপন (৩৩) এবং তার স্ত্রী লাবনী আক্তার রিমুকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে নাটোর সদর উপজেলার ধরাইল বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আজ বুধবার সকালে নাটোর র‌্যাব ক্যা¤প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামি মো. রিপন রাজশাহী জেলার বাগমারা উপজেলার রনশি বারী গ্রামের শহিদুল ইসলামের ছেলে।এবং লাবনী আক্তার রিমু একই এলাকার রিপনের স্ত্রী।

র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের ধরাইল বাজারে একটি অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় মোঃ রিপন ও তার স্ত্রী লাবনী আক্তার রিমুর কাছ থেকে এক হাজার টাকার ১৩টি নোট এবং পাঁচশ টাকার ২৪ টি জাল নোটসহ তাদের গ্রেফতার করা হয়।

রিপন এবং তার স্ত্রী রিমু জালিয়াত চক্রের কাছ থেকে জাল টাকা সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় তা সরবরাহ করে আসছিল।পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নাটোর সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের পর হস্তান্তর করা হয়। 

নাটোর সদর থানার কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, এ বিষয়ে থানায় দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতে নেওয়ার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।