মোরেলগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

১২ জুন, ২০২৪

বাগেরহাটের মোরেলগঞ্জে এক ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছেন স্থানীয় শতশত ক্ষুব্ধ জনতা।

মঙ্গলবার (১১ জুন) বিকেল ৬টার দিকে খাউলিয়া ইউনিয়ন চেয়ারম্যান মাস্টার সাইদুর রহমানের বিরুদ্ধে সন্ন্যাসী বাজার এলাকায় এ মিছিলটি করা হয়। মিছিলের অগ্রভাগে ঝাড়ু হাতে ছিলেন নারীরা। মিছিলে নেতৃত্ব দেন ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেন ফকির।

মাস্টার সাইদুর রহমান ২০২১ সালের নভেম্বর মাসে অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যানের দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে এ মিছিল করা হয় বলে দাবি করেছেন দেলোয়ার হোসেন ফকির। তিনি বলেন, বিধবা ভাতা কার্ডের বিনিময়ে টাকা আদায়, ভিজিএফ ও জেলে কার্ডের বিনিময়ে টাকা আদায় ও জন্মনিবন্ধন কার্ডের বিনিময়ে ৩০০ করে টাকা আদায়সহ সব ধরনের সেবামূলক কাজে দুর্নীতির প্রতিবাদে ক্ষুব্ধ এলাকাবাসি আজ ঝাড়ু মিছিল করেছে।

এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান মাস্টার সাইদুর রহমান বলেন, একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। গত রোববার (৯ জুন) অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের পরে বিজয়ী প্রার্থীর লোকেরা পরাজিত প্রার্থীর ৩০-৪০ কর্মীকে মারপিট করেছে। ওই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য কিছু লোক আজ তার বিরুদ্ধে মিছিল করেছে।

বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় রাখেন— খাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেন ফকির, ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল হক, যুবলীগ নেতা ওয়াদুত হাওলাদার, মো. মাসুম বিল্লাহ প্রমুখ।