ফের বউ সাজলেন মাহিয়া মাহি

১৫ জুন, ২০২৪

ঢালিউডের এক সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহি বর্তমানে সিনেমার খবরে না থাকলেও মাঝেমধ্যে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় আসেন প্রায়। গত রোজার ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘রাজকুমার’ এ সুপারস্টার শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করেন ঢালিউডের এই নায়িকা। তবে কয়েকদিন পর পরই ভক্ত-অনুরাগীদের কাছে ভিন্ন সাজে ধরা দেন মাহি। এছাড়া একাধিক বিয়ে ও বিচ্ছেদের পরও বউ সাজার সাধ মিটেনি। আবারও মজেছেন নতুন প্রেমে। এছাড়া ফের বউ সাজলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুক পেজে ব্রাইডাল লুকের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, নতুন বউয়ের সাজে মাহি পরেছেন সাদা চুমকি বসানো প্লাটিনাম-গোল্ড রঙের লেহেঙ্গা। এর আগেও ব্রাউন চুলে, লাল রঙের স্লিভলেস টপস, রঙের সাথে ম্যাচিং করে ঠোঁটে লিপিস্টিক- এমন লুকে ভক্তদের মাঝে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি।

বাংলাদেশের রূপালি পর্দার বহুল আলোচিত-সমালোচিত মাহিয়া মাহি এবার বউ সাজের পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে পরেছেন নেকপিস, দুল, টিকলি, রতনচুর আর চুড়ি। লেহেঙ্গার ওড়না ডান হাতে পেঁচিয়ে নিজেকে অনন্য রূপে এনে ক্যামেরায় পোজ দিয়েছেন মাহি।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন তিনি। অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমেই নায়িকা হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন মাহিয়া মাহি। আরও সহজ করে বললে, প্রযোজক আব্দুল আজিজদের হাত ধরেই ঢালিউডে পা রেখেছিলেন তিনি। এরপর জাজের বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে এই নায়িকাকে। ২০১৫ সালে ঢাকঢোল পিটিয়ে সংবাদ সম্মেলন করে জাজ মাল্টিমিডিয়া থেকে বহিষ্কার করা হয়েছিল মাহিকে। তারপর দীর্ঘ সময় জাজের সঙ্গে কোনো কাজ করতে দেখা যায়নি এই নায়িকাকে।

তবে এখন সিনেমার পাশাপাশি নতুন করে রাজনীতিতে জড়িয়ে পড়েছেন। গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন ট্রাক প্রতীকে নিয়ে পরাজিত হয়েছেন। এছাড়া ব্যক্তিজীবন ঘিরে মাহিকে প্রায়ই সমালোচনায় পড়তে হয়েছে। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি; এটি তার দ্বিতীয় বিয়ে। এক বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। যার নাম রাখা হয় ফারিশ। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি রাতে হঠাৎই লাইভে এসে নিজের সংসার ভাঙার খবর জানান। তবে আবারও মজেছেন নতুন প্রেমে। শোবিজাঙ্গনের বাতাসে এমন খবরই ঘুরপাক খাচ্ছে। বিষয়টি গোপন রাখছেন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই ‘প্রিয় মানুষকে’ নিয়ে বিভিন্ন ধরণের স্ট্যাটাস দিচ্ছেন তিনি। যেসব দেখে ভক্তদেরও বুঝতে সমস্যা হচ্ছে না মাহির নতুন সম্পর্কের কথা।