কুষ্টিয়ায় ভাতিজার বঁটির কোপে চাচা নিহত

১৬ জুন, ২০২৪

কু‌ষ্টিয়া সদরে তুচ্ছ ঘটনার জেরে ভাতিজার বঁটির কো‌পে বাদশা প্রামাণিক (৬০) না‌মের এক বৃদ্ধ নিহত হ‌য়ে‌ছেন।রোববার (১৬ জুন) বি‌কেল সা‌ড়ে ৫টার দিকে হাটশ হ‌রিপুর ইউনিয়নের আমজাদ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাদশা প্রামা‌ণিক ওই এলাকার মৃত ভাদু প্রামা‌ণিকের ছেলে। অভিযুক্ত ব্যক্তির নাম মাসুদ প্রামা‌ণিক (৪০)। সম্প‌র্কে তারা চাচা-ভা‌তিজা।কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও‌সি) শেখ সো‌হেল রানা বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ন।

পু‌লিশ ও স্থানীয় সূত্র জানায়, ভাতিজা মাসুদ গরুর দুধ রে‌খে‌ছিলেন চাচার ফ্রিজে। প্রয়োজ‌নে ফ্রিজ থে‌কে দুধ আন‌তে গে‌লে বিদ্যুৎ না থাকায় এখন দেওয়া যা‌বে না ব‌লে জানান চাচা বাদশা প্রামাণিক। এ নিয়ে দুজ‌নের ম‌ধ্যে প্রথমে কথা-কাটাকাটি ও পরে হাতাহা‌তি হয়। একপর্যা‌য়ে ভাতিজা মাসুদ বঁটি দিয়ে বাদশার প্রামাণিকের কোমরে কোপ দেন। পরে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

হাসপাতা‌লের আবা‌সিক চি‌কিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, অ‌তি‌রিক্ত রক্ষক্ষর‌ণে তার মৃত্যু হ‌য়ে‌ছে।হাটশ হ‌রিপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান এম মোস্তাক হো‌সেন মাসুদ বলেন, ঘটনা শু‌নে‌ছি। পু‌লিশ বিষয়‌টি নি‌য়ে তদন্ত কর‌ছে।

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ও‌সি শেখ সো‌হেল রানা ব‌লেন, তুচ্ছ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে এই ঘটনা ঘ‌টে‌ছে। ঘটনার পর থে‌কে নিজ ঘরে তালা লাগিয়ে স্ত্রী-সন্তানসহ পালিয়ে যান মাসুদ। তদন্ত করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।