ক্যাটরিনা কখনও অভিনয় করেনি : রণবীর

২২ জুন, ২০২৪

দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন বলিউড তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। যদিও সেই সম্পর্কে ফাটল ধরে একসময় তা ভেঙে যায়। পরে রণবীর সংসার বাঁধেন আলিয়া ভাটকে নিয়ে, এবং ক্যাটরিনা বাঁধেন ভিকি কৌশলকে নিয়ে। তবে সম্পর্কের দূরত্ব থাকলেও প্রাক্তন প্রেমিকার প্রশংসা করেছেন রণবীর।  

ভারতীয় গণমাধ্যমের খবর, সম্পর্ক ভাঙার পরে অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবিতে জুটি বেঁধেছিলেন রণবীর-ক্যাটরিনা। সেই ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে ক্যাটরিনার সামনেই তার অভিনয় দক্ষতা নিয়ে কথা বলেন রণবীর কাপুর।

ওই সাক্ষাৎকারে রণবীরকেই জিজ্ঞাসা করা হয় ক্যাটরিনার অভিনয় সম্পর্কে। তখন সামনে থাকা ক্যাটরিনাকে শুনিয়েই মন্তব্য করেন রণবীর। অভিনেতা বলেছিলেন, ক্যাটরিনাকে কখনও অভিনয় করতেই দেখেননি তিনি। এমনকি রণবীর এটাও বিশ্বাস করেন না যে, ক্যাটরিনা আদৌ কখনও অভিনয় করেছেন।

সেদিন রণবীর কথাটি পরোক্ষে বলেছিলেন ক্যাটরিনাকে। অভিনেত্রীর পাশে বসেই তিনি মন্তব্য করেন, ‘আমি কি কখনও ওভার অ্যাকটিং করেছি? আমার মনে হয় না, ক্যাটরিনাও কখনও এটা করেছে। মনে হয়েছে ও কোনও অভিনয়ই করেনি।’

রণবীর যে ঠাট্টা করেছিলেন তা বুঝতে বেশি সময় লাগেনি ক্যাটরিনার। রণবীরকে উলটো প্রশ্ন করেন, ‘কী বলতে চাইলে তুমি?’

তখন রণবীর উত্তর দেন, ‘আমি বলতে চেয়েছি, তুমি এত ভাল অভিনয় করেছ যে মনেই হয়নি তোমায় আলাদা করে অভিনয় করতে হয়েছে। জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতেও তুমি খুব ভালো অভিনয় করেছিলে।’

তবে ‘জাগ্গা জাসুস’-এর সেটেও নাকি প্রাক্তন যুগলের মধ্যে মনোমালিন্য লেগে থাকতো। কিন্তু দুজনেই চেষ্টা করতেন পর্দার সামনে পেশাদার অভিনয় করার।