বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলের মৃত্যু, মা হাসপাতালে

২২ জুন, ২০২৪

বাগেরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মা। শনিবার (২২ জুন) সকাল সাড়ে ৮টায় বাগেরহাটের ফকিরহাটে বাগেরহাট-খুলনা মহাসড়কের পিলজংগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটুয়াখালী জেলার গরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমান রাড়ী (৩৫) ও তার এক বছরের ছেলে। আহত খলিলুরের স্ত্রী মিনু বেগমকে (৩০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফকিরহাট ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, ‘স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলে পটুয়াখালী থেকে যশোর যাচ্ছিলেন খলিলুর। পিলজংগ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের চাপায় ঘটনাস্থলে বাবা ও ছেলে মারা যায়। এ সময় আশঙ্কাজনক অবস্থায় খলিলুরের স্ত্রী মিনুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। মোটরসাইকেল ও বাস জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও চালকের সহযোগী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।