শাকিবের ‘প্রিয়তমা’কে নিয়ে দুবাইয়ের নিরব

২৩ জুন, ২০২৪

‘প্রিয়তমা’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন ঢালিউডের কিং শাকিব খান ও কলকাতার ইধিকা পাল।  সম্প্রতি সময় সবচেয়ে ব্যবসা সফল সিনেমা এটি।  এই চলচ্চিত্রের প্রিয়তমা গান- এখনো মানুষের মুখে মুখে। 

এই গানেই দুবাইতে নাচতে দেখা গেল শাকিবের নায়িকা ইধিকা পালকে। তবে তার সঙ্গে শাকিব ছিলেন না। ছিলেন ঢাকাই চলচ্চিত্রের আরেক চিত্রনায়ক নিরব হোসেন। 

সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে আয়োজন করা হয়েছে বাঙালিদের উৎসব ‘বাংলা কার্নিভাল ২০২৪।’ গতকাল ২২ জুন আলোকজ্জ্বল শহরটির আজমাইন ইন্ডিয়ান অ্যাশোসিয়েশন হলে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে ইধিকা ও নিরব জুটির পারফর্ম উপভোগ করলেন স্থানীয় বাঙালিরা।

ইধিকার সঙ্গে পারফর্ম প্রসঙ্গে নিরব বলেন, শাকিব ভাইয়ের প্রিয়তমা একটি কালজয়ী গান। শাকিব ভাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ইধিকা পাল। ইধিকার সঙ্গে মঞ্চে আমি পারফর্ম করলাম। প্রবাসী ভাই বোনেরা আমাদের দুজনকে বেশ ভালোভাবে গ্রহণ করেছেন, উপভোগ করেছেন তারা। 

ইধিকা সম্পর্কে এ অভিনেতা বলেন, ইধিকা অসাধারণ একজন মেয়ে। আমরা যখন নাচের অনুশীলন করছিলাম তখন সে আমাকে ভালোভাবে বিষয়গুলো বুঝিয়ে দিচ্ছিল। খুবই সহযোগিতাপূর্ণ মনোভাব তার। 

এদিকে ইধিকা বাংলাদেশের আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। দুই-একটি রয়েছে মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, নিরবের মুক্তির অপেক্ষায় রয়েছে বেশকিছু ছবি।