যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে ছয়জন গ্রেফতার

২৪ জুন, ২০২৪

যাত্রাবাড়ী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ছয়জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃতরা হলেন- নান্নু সরদার (৫৩), মো. রাজু আহমেদ (৫০), মো. হানিফ (৫০), মো. হুমায়ুন (৪১), মো. তাহিরুল (৩৮) এবং মো. রেজাউল করিম (৩২)।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল জানান, তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি লম্বা ছুরি, একটি কুড়াল ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালিত হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য এবং তারা যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিলেন।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল জানান, অভিযানে তাদের কাছ থেকে দুইটি লম্বা ছুরি, একটি কুড়াল এবং একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই দলটি যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে এবং থানায় হস্তান্তর করা হয়েছে।