কক্সবাজারে ১ লাখ ৩০ হাজার ইয়াবা জব্দ, আটক ১

২৪ জুন, ২০২৪

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় এক মাদক কারবারীকে আটক করা হয়।

আটক ব্যক্তি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড লম্বাবিলের (আব্দুর রশীদের বাড়ী) আব্দুর রশিদের ছেলে মো. রিয়াজ উদ্দিন (১৪)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন লম্বাবিল এলাকায় র‌্যাব-১৫, সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে মো. রিয়াজ উদ্দিন নামে এক মাদক কারবারীকে আটক করা হয়। এসময় তার এক সহযোগী কৌশলে পালিয়ে যায়।

পরে আটক ব্যক্তির কাছে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।উদ্ধার ইয়াবাসহ আটক ও পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।