শুটিং থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে ভিভান!

২৭ জুন, ২০২৪

শুটিং শেষে বাড়ি ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছেন অভিনেতা ভিভান ঘোষ। তিনি ভারতীয় বাংলা সিরিয়ালের অতি পরিচিত মুখ। কৃষ্ণকলি ধারাবাহিক থেকে শুরু করে উমা, বাংলা মিডিয়াম, ইত্যাদি ধারাবাহিকে নানা সময়ে তাকে দেখা গেছে।

ছোট পর্দায় তাকে দর্শকরা মূলত খলনায়কের চরিত্রেই এতদিন দেখে এসেছেন। সোমবার (২৫ জুন) শুটিং শেষে ফেরার পথে একটি লরি ধাক্কা মারে তার গাড়িকে। এই ভয়াবহ দুর্ঘটনায় প্রাণে বেঁচে যান অভিনেতা। 

তিনি এক সাক্ষাৎকারে ভিভান ঘোষ বলেন, ‘মঙ্গলবার বেশ রাত করে শুটিং শেষ হওয়ার পর বাড়ি ফিরছিলাম। গান শুনতে শুনতে যাচ্ছিলাম। তখনই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরি আমার গাড়িকে পিছন থেকে ধাক্কা মারে। জোরে ঝাঁকুনি হওয়ায় সজাগ হই। আশেপাশের লোকজন ছুটে আসে।’

এ অভিনেতা বলেন, ‘অবস্থা খুবই খারাপ গাড়ি দুমড়ে গিয়েছে। আমি চালকের পাশের সিটে বসেছিলাম। তিনি গাড়ি চালাচ্ছিল। চোট সামান্যই খুব একটা আঘাত পাইনি। পুলিশ ট্রাকের ড্রাইভারকে গ্রেফতার করেছে। রাতের বাইপাসে ট্রাক এত বেপরোয়া যে গাড়ি নিয়ে যাওয়াটা খুব একটা সহজ বিষয় নয়। এখন ঠিকই আছি শুটিংয়েও এসেছি।’

সুশান্ত দাসের নতুন ধারাবাহিক ডায়মন্ড দিদি জিন্দাবদত-এ অভিনেত্রী মিষ্টি সিংহের সঙ্গে জুটি বেঁধেছেন ভিভান। ২০২১ সালে বাইপাসের উপর দুর্ঘটনার কবলে পড়েছিলেন আরও এক বাঙালি অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্য়ায়। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই দুর্ঘটনার কথা জানিয়েছিলেন বেলাশেষে খ্যাত অভিনেতা। কটি গাড়ি পিছন থেকে এসে তার বাইকে ধাক্কা মেরেছিল। বাইক ঠিক ছিল কিন্তু, নিজে আহত হয়েছিলেন। পায়ে আঘাতের একটি ছবিও পোস্ট করেছিলেন অনিন্দ্য। কয়েকদিন বিশ্রামে থাকার পর শুটিংয়ে ফিরেছিলেন অনিন্দ্য।