নতুন গাড়ি কিনলেন অপু বিশ্বাস!

২৭ জুন, ২০২৪

এক সময়ের ঢাকাইয়া সিনেমার কুইন খ্যাত নায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন তিনি। সেসময় প্রতিবছর প্রেক্ষাগৃহে ছবি মুক্তি মানেই সেই তালিকায় নায়িকাদের মধ্যে সবার উপরে থাকত অপুর নাম। 

তবে বর্তমানে পর্দায় অপুর সেই ব্যস্ততা নেই। হাতে ছবির পরিমাণও কমে গেছে। যে কারণে সিনেমার বাইরে নিজের ব্যবসায় বেশি সময় ব্যয় করছেন এই নায়িকা।

এসবের মধ্যেই সম্প্রতি নতুন একটি গাড়ি কিনেছেন অপু বিশ্বাস। হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের একটি গাড়ি নিয়েছেন তিনি। বর্তমানে এই গাড়িটির বাজারমূল্যর ৪২-৪৫ লাখ টাকা।

হাভাল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যেখানে গাড়ির সঙ্গে নায়িকার দাঁড়িয়ে থাকা একটি ছবি প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে যোগাযোগ করা হলে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দিতে চাননি কেউ। অপু বিশ্বাস কবে গাড়িটি ক্রয় করেছেন, সে বিষয়েও কোনো মন্তব্য করতে রাজি হননি। অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক।