জন্মদিনে প্রতিবারই ভক্তরা আমাকে চমকে দেন: অপূর্ব

২৮ জুন, ২০২৪

ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত স্পিন অব সিরিজ ‘গোলাম মামুন’-এ অভিনয় করেছেন নাম ভূমিকায়। আজ (২৭ জুন) তার জন্মদিন। তবে মজার ব্যাপার হচ্ছে, অপূর্বের একমাত্র ছেলে জায়ান আয়াশ ফারুকের জন্মদিনও আজ।

এ উপলক্ষে দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমি আজকে যা, যে অবস্থানে আছি তার কৃতিত্ব আসলে আমার ভক্তদের। তারা সারা বছরই আমাকে এত এত ভালোবাসায় সিক্ত করে রাখেন, যেটা দেখে আমি মাঝেমধ্যেই অবাক হয়ে যাই। ভাবি, এত ভালোবাসা পাওয়ার মতো কি কিছু করতে পেরেছি আমি? আর জন্মদিনে তো তারা আমাকে প্রতিবারই চমকে দেন। এই ভালোবাসার আসলে প্রতিদান কীভাবে দিতে হয়, আমি জানি না।

অপূর্ব আরো বলেন, মডেলিং থেকে অভিনয়ে এসেছিলাম। সেই থেকে কাজ করে যাচ্ছি। কিন্তু এখনো মনে হয় যে, অনেক কিছু দেওয়া বাকি, করা বাকি। যতক্ষণ সামর্থ্য আছে কেবল অভিনয়টাই করে যেতে চাই।

প্রসঙ্গত, ‘গোলাম মামুন’ সিরিজে অপূর্বের বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর। এ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, রাশেদ মামুন অপু, নাজমুস সাকিব, সাবরিন আজাদ প্রমুখ অভিনয় করেছেন। এ ছাড়া এবারের ঈদে আরটিভিতে অপূর্ব অভিনীত ৩টি নাটক প্রচারিত হয়েছে।