শেরপুরে বৃদ্ধ হত্যায় ৩৭ জনের নামে মামলা, গ্রেফতার ৩

০১ জুলাই, ২০২৪

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছামেদুল হক কেনা (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় ৩৭ জনের নামেয় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মামলার এজাহারনামীয় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩০ জুন)দুপুরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক এসব তথ্য জানিয়েছেন।
এর আগে, শনিবার (২৯ জুন) রাতে নিহতের ছেলে মো. পারভেজ মিয়া বাদী হয়ে প্রতিবেশী হারুনকে (৪৫) প্রধান আসামি করে সদর থানায় ওই মামলা দায়ের করেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, সদর উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের ছেলে মো. মজিবুর রহমান (৫০), তার ছেলে মো. সাব্বির (২২) ও জাহিরুল ইসলামের ছেলে মো. রুমান মিয়া (২৮)।

ওসি জানান, ওই ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের ৭ দিনের পুলিশ রিমাণ্ডের আবেদনসহ রবিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, ২৯ জুন শনিবার সকালে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুরা নামাপাড়া এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছামেদুল হক কেনা নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেন প্রতিপক্ষের লোকজন। উভয় পক্ষের মধ্যে এক খন্ড জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো।