সীমান্তে মাইন বিস্ফোরণে মিয়ানমারের তরুণ নিহত

০২ জুলাই, ২০২৪

কক্সবাজারের টেকনাফ সীমান্তে মিয়ানমারের ওপারে মাইন বিস্ফোরণে দেশটির একজন নাগরিক নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ আয়াজ (২৫) বলে জানা গেছে।মঙ্গলবার (২ জুলাই) বিকেল ৩টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে তাকে নিয়ে আসা হয়।

তবে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আশিকুর রহমান।কক্সবাজার সদর হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, মাইন বিস্ফোরণে জখম মিয়ানমারের একজন নাগরিককে বিকেলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান জরুরি বিভাগের চিকিৎসক। তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, নিহত তরুণের নাম আয়াজ। তবে বিস্তারিত জানাতে পারেননি তাকে নিয়ে আসা সঙ্গীরা। তিনি মৃত জানার পর তাকে যারা নিয়ে এসেছিলেন তারা কৌশলে পালিয়ে গেছেন।

এর আগে গত ২২ জুন টেকনাফ উপজেলার হোয়াইক্যং সীমান্তে মাইন বিস্ফোরণে আনোয়ার নামের মিয়ানমারের আরও এক নাগরিকের পা বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল ভর্তি করা হয়েছিল। পরে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।