নড়াইলে বিএনপি-জামায়াতের নেতাকর্মীর নামে মামলা, গ্রেপ্তার ৪

২৬ জুলাই, ২০২৪

নড়াইলে বিএনপি-জামায়াতের নেতাকর্মীর নামে নাশকতাসহ বিভিন্ন অপরাধের অভিযোগে দুটি মামলা হয়েছে। এ মামলায় বিএনপি-জামায়াত ইসলামীর ৪ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ২৪ জুলাই নাশকতাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে উপজেলা বিএনপি-জামায়াতের ৪৫ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০ থেকে ৬০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এর আগে ২১ জুলাই নড়াগাতী থানায় নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, নড়াগাতি থানা বিএনপি-জামায়াতে ইসলামীর সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৫১ জনকে আসামি করে একটি নাশকতার মামলা দায়ের করে পুলিশ।

কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দীন বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের নামে মামলার কথা স্বীকার করে জানান, নাশকতার মামলায় বিএনপি-জামায়াতে ইসলামীর চারজন কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক আল মেহেদী বলেন, বিএনপি-জামায়াতের নামে নাশকতার মামলা হয়েছে। বিএনপি-জামায়াতে ইসলামীর ৪ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়।