দুই বন্ধুকে নিয়ে নববধূকে ‘ধর্ষণ’ করলেন স্বামী

২৭ জুলাই, ২০২৪

টাঙ্গাইলের কালিহাতীতে স্বামীর সহযোগিতায় বাসরঘরে নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ (২৫) ও বন্ধু জহুরুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক রয়েছেন আরেক এক বন্ধু।

শুক্রবার (২৬ জুলাই) কালিহাতী থানায় স্বামী ও তার দুই বন্ধুর বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগীর মা। অভিযুক্তরা হলেন- স্বামী আব্দুল বাছেদ ও তার বন্ধু জহুরুল ইসলাম এবং রবিন মিয়া।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সম্প্রতি বিয়ে করে ওই নববধূকে নিজের বাড়িতে তোলেন বর। বাসররাতে প্রবেশের পর বরের সহযোগিতায় তার দুই বন্ধু কৌশলে ভুক্তভোগী নববধূকে ধর্ষণ করেন। পরে ভূঞাপুর উপজেলার নিকলাপাড়া গ্রামে বাবার বাড়িতে বিয়ের ফিরানিতে গিয়ে ভুক্তভোগী নববধূ এ বিষয়ে জানিয়ে দেন।

স্বামীসহ তার বন্ধুরা এ ঘটনার কথা স্বীকার করেছেন বলে ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির জানিয়েছেন।

ঘটনাটি জানাজানি হলে পুলিশ বৃহস্পতিবার অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ ও বন্ধু জহুরুল ইসলামকে গ্রেপ্তার করে এবং ভুক্তভোগী নববধূকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি কামরুল ফারুক গণমাধ্যমকে জানান, শুক্রবার সকালে অভিযুক্ত স্বামী ও তার বন্ধুকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নববধূর শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।