ট্রেডিং সিস্টেম পরিদর্শন করলেন ডিএসই চেয়ারম্যান

২৮ জুলাই, ২০২৪

সুষ্ঠু ব্যবস্থাপনার লক্ষ্যে ডিএসই ট্রেডিং সিস্টেম পরিদর্শন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। তিনি ডিএসইর সার্বিক নিরাপত্তা ও নিরবচ্ছিন্ন ট্রেডিং কার্যক্রম পরিদর্শন এবং ডাটা সেন্টারসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে দেখা করে খোঁজখবর নেন। 

গত বৃহস্পতিবার অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু ডিএসই ট্রেডিং সিস্টেম পরিদর্শন করেন। ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

ডিএসই’র লেনদেন কার্যক্রম যে কোনো ক্রান্তিকালে যেন বাধার সম্মুখীন না হয় সে বিষয়ে অধিকতর তৎপর থাকার জন্য সকলকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। 

ঢাকা স্টক এক্সচেঞ্জের তিন কার্যদিবস লেনদেন বন্ধ থাকার পর সকল ব্রোকার এবং শাখা অফিস বাধাহীনভাবে সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে লেনদেনে অংশগ্রহণ করতে পারায় সকলকে ধন্যবাদ জানান ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু। ভবিষ্যতে যে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলায় ডিএসই কর্মকর্তারা অগ্রণী ভূমিকা রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

এ সময় ডিএসইর চেয়ারম্যানের সঙ্গে উপস্থিত ছিলেন ডিএসই’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক সাওিক আহমেদ শাহ, ভারপ্রাপ্ত প্রধান প্রযুক্তি কর্মকর্তা মো. তারিকুল ইসলাম, জিএম অ্যান্ড কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান, এফসিএসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।