ঋত্বিক-সাবার বিচ্ছেদ গুঞ্জন

২৯ জুলাই, ২০২৪

সম্পর্কে রাখঢাক নেই ঋত্বিক-সাবার। প্রথম দিকে পর্দার আড়ালে রাখলেও পরে আর লুকানোর প্রয়োজন মনে করেননি। সবার সামনে প্রেমিকার হাত ধরে ঘুরেছেন মুম্বাইয়ের রাস্তায়। বিভিন্ন রেস্তোরাঁয়। এদিকে গুঞ্জন শুরু হয়েছে ঋত্বিক-সাবার সম্পর্কের আকাশে জমেছে বিচ্ছেদের মেঘ।

গত কয়েকদিনে যে কয়েকটি অনুষ্ঠানে হৃতিককে দেখা গেছে, সবখানেই তিনি একা ছিলেন। আম্বানিদের বিয়ে হোক কিংবা ফারাহ খানের মায়ের শেষযাত্রা, কোথাও দেখা যায়নি সাবাকে। কিন্তু সাবার সঙ্গে সম্পর্কে জড়ানোর পর এমন কখনও হয়নি। কোনো অনুষ্ঠানের সাবা ছাড়া হৃতিককে দেখা যায়নি। করণ জোহরের জন্মদিনের পার্টি হোক কিংবা রোশনদের বাড়ির কোনো অনুষ্ঠান, সবখানেই একসঙ্গে দেখা যেত তাদের।

হৃতিককে একা দেখে জল্পনা শুরু করেছে বলিউডে। নেটিজেনদের একটি অংশের দাবি সাবা-হৃতিকের সম্পর্ক নাকি ভেঙে গেছে। যদিও সামাজিকমাধ্যমে দেখা গেছে, এখনও সাবার ছবিতে লাইক দিচ্ছেন অভিনেতা।

তবে এরইমধ্যে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ঋত্বিক-সাবা। সামাজিক মাধ্যমে ছড়িয়ে যাওয়া এক ভিডিওতে দেখা গেছে একসঙ্গে ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’ দেখতে যাচ্ছেন দুজন। এ সময়ে ঋত্বিকের হাত ধরে রাখতে দেখা গেছে সাবাকে।