বাবার কবরে চিরঘুমে শাফিন আহমেদ

৩০ জুলাই, ২০২৪

বাবার কবরে চিরনিদ্রায় শায়িত হলেন জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ। আজ মঙ্গলবার বিকেল ৩টায় রাজধানীর বনানী কবরস্থানে বাবা সংগীতঙ্গ কমল দাশগুপ্তর কবরে সমহিত করা হয়েছে তাকে।  

এর আগে জোহরের নামাজের সময় শাফিনের মরদেহ নেওয়া হয় গুলশান আজাদ মসজিদে। সেখানে জানাজা ও সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন শেষে শাফিন আহমেদের নিথর দেহ নিয়ে যাওয়া হয় বনানী কবরস্থানে।

শাফিনের পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে শাফিন আহমেদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি হবে শুক্রবার (২ আগস্ট) জুমার নামাজের পর বনানী কবরস্থানের পাশে গুলশান কমিউনিটি মসজিদে।

গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় যুক্তরাষ্ট্র থেকে শাফিন আহমেদকে বহন করা উড়োজাহাজটি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সন্ধ্যা ৬টার কিছু পরে বিমানবন্দর থেকে শাফিন আহমেদের কফিন বের করা হয়। নিয়ে যাওয়া হয় উত্তরার বাসায়।

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় শো করতে গিয়েছিলেন শাফিন আহমেদ। শো’য়ের আগে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বৃহস্পতিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্তরা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।