মা ও মামার হাতে মাদকাসক্ত যুবক খুন, গ্রেপ্তার ২

৩০ জুলাই, ২০২৪

টাঙ্গাইলের কালিহাতীতে অত্যাচার সইতে না পেরে মাদকাসক্ত আমিনুর (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মা ও মামার বিরুদ্ধে। উপজেলার সিংহাটি গ্রামে ঘটে এ ঘটনা। আমিনুর সিংহটিয়া গ্রামের শওকত আলীর ছেলে।

এ ঘটনায় সংশ্লিষ্টতা থাকার অভিযোগে মা রোকেয়া ও তার খালাতো ভাই শরীফকে পুলিশ গ্রেপ্তার করে মঙ্গলবার (৩০ জুলাই) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

শরীফ উপজেলার রামপুর পুরাতন বাজারের মৃত আবুবক্করের ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার পাইকড়া ইউনিয়নের সিংহটিয়া গ্রামের শওকত আলীর ছেলে আমিনুর একজন মাদকাসক্ত ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে তার পরিবারের সদস্যদের উপর বিভিন্নভাবে অত্যাচার করে আসছিলেন। এতে অতিষ্ঠ হয়ে রোববার তার মা রোকেয়া বেগম, মামা উপজেলার রামপুর পুরাতন বাজারের মৃত আনছের আলীর ছেলে রমজান আলী এবং খালাতো ভাই শরীফসহ ৫ থেকে ৬ জন ঘরের ভেতরে আমিনুরকে রশি দিয়ে বেধে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সোমবার তার মৃত্যু হয়।

এ বিষয়ে কালিহাতী থানার এস আই ও মামলার তদন্তকারি কর্মকর্তা আসাদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগ এনে নিহতের পিতা শওকত আলী বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত ২ জনকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।