চুয়াডাঙ্গায় ৪ কেজি সোনার বারসহআটক ২

৩১ জুলাই, ২০২৪

চুয়াডাঙ্গার সীমান্তবর্তী দর্শনা এলাকা থেকে তিন কোটি ৮০ লাখ টাকা মূল্যের চার কেজি ওজনের চারটি সোনার বার জব্দ করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় দুই চোরাকারবারিকে আটক করা হয়।

বুধবার (৩১ জুলাই) দুপুরে দর্শনা পৌর শহরের কাঁচাবাজার এলাকা থেকে সোনার বারসহ তাদের আটক করা হয়।আটকরা হলেন দর্শনার শ্যামপুর গ্রামের রহেল মন্ডলের ছেলে রেজাউল (৪৮) ও ইউসুফ আলীর ছেলে ইসরাফিল (৩২)।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা এলাকায় অভিযানে যাচ্ছিল ডিবির একটি দল। এসময় লোকনাথপুর এলাকায় একটি মোটরসাইকেলের গতিবিধি তাদের সন্দেহ হয়। তখন মোটরসাইকেলটি অনুসরণ করে দর্শনা কাঁচাবাজার এলাকা পর্যন্ত পৌঁছালে এর গতিরোধ করা হয়। এসময় মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করেন মোটরসাইকেলের দুই আরোহী। পরে ধাওয়া দিয়ে তাদের আটক করা হয়। এদের মধ্যে রেজাউলের কোমরের বেল্টের সঙ্গে জড়ানো একটি কাপড়ের ব্যাগ জব্দ করা হয়। ওই ব্যাগে চারটি সোনার বার পাওয়া যায়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) নাজিম উদ্দিন আল আজাদ বলেন, চারটি সোনার বারের ওজন চার কেজি ২৫ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য তিন কোটি ৮০ লাখ টাকা।অভিযুক্তদের বিরুদ্ধে দর্শনা থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।