গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

০১ আগস্ট, ২০২৪

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস-ট্রাকের মাঝে পড়ে চাপায় ইজিবাইকের যাত্রী দুই সহোদরসহ নিহত হয়েছে চার জন। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি লামমীম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো আবু রায়হান শেখের দুই ছেলে আবুল বশার শেখ (৩৫) ও আবুল খায়ের শেখ (৩০) এবং ইয়ার আলী (৪০) ও হাসান শেখ (২৬)। নিহতদের সবার বাড়ি মুকসুদপুর উপজেলার বরইতলা বিশ্মম্ভরদী গ্রামে।

এরা সবাই বরইতলা থেকে ইজিবাইকে করে টেকেরহাট যাচ্ছিল।

দুর্ঘটনার খবর পেয়ে ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালায়। ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি লামমীম হাইওয়ে রেস্টুরেন্টের সামনে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস একটি ট্রাককে ওভারটেক করতে যায়।

এ সময় অপরদিক থেকে আসা টেকেরহাটগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। মাঝখানে পড়ে যায় ইজিবাইক। এতে দুই গাড়ির চাপায় ইজিবাইকের দুই যাত্রী দুই সহোদর ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় ইজিবাইক চালকসহ আরো বেশ কয়েকজন আহত হয়।

মারাত্মক আহত অবস্থায় ইয়ার আলী (৪০) ও হাসান শেখকে ফরিদপুর মেডিকেলে নেয়া হলে সেখানে বিকেলে তাদের মৃত্যু হয়।