গাজীপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

০২ আগস্ট, ২০২৪

গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে ২৯৬ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সারুয়ার মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। শনিবার দুপুরে ওই স্থানে র‌্যাব সদস্যরা চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেফতার করে। ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার মো: সারুয়ার মিয়া (৩২) ময়মনসিংহের হালুয়াঘাট থানার বাঘাইতলা গ্রামের সিরাজ মিয়ার ছেলে। এসময় তার কাছ থেকে ২৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মাদক বহনে ব্যবহৃত জীপ গাড়ি জব্দ করে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে ময়মনসিংহ থেকে ফেনসিডিলের একটি বড় চালান রাজেন্দ্রপুর চৌরাস্তা হয়ে রাজধানী ঢাকায় যাবে। উক্ত সংবাদে র‌্যাব ওই এলাকায় চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক যানবাহন চেক করে। এসময় একটি জিপ গাড়ির পিছনে ব্যাক ডালার নিচে চাকা রাখার স্থানে সাদা প্লাস্টিকের বস্তায় মোড়ানো ২৯৬ বোতল ফেনসিডিলসহ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে, সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা হতে চোরাই পথে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা ও গাজীপুরের আশপাশের পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করিয়া আসছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপির) সদর থানায় হস্তান্তর করা হয়েছে।