ট্রাক-পিকআপের সংঘর্ষে বাবা-ছেলে নিহত

০৩ আগস্ট, ২০২৪

ঢাকার ধামরাইয়ে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। এসময় পিকআপ চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কসমস এলাকায় আরিচামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সাভার হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ আইয়ুব আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— মানিকগঞ্জ জেলার ঘিওর থানার কয়লা গ্রামের মো. মহিদুল (৪২) ও তার ছেলে আব্দুল্লাহ (১০)। আহত পিকআপ চালক সাগর মিয়া (৩৫) বগুড়া জেলার বাসিন্দা।

পুলিশ জানায়, ওই বাবা-ছেলে একটি ফ্রিজ নিয়ে সাভার থেকে গ্রামের বাড়ি মানিকগঞ্জে যাচ্ছিলেন। এ সময় ধামরাইয়ের কসমস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের পেছনে থাকা বাবা ও ছেলে মহাসড়কে ছিটকে পড়ে যান। তখন অপর একটি গাড়ির চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই বাবা মহিদুল নিহত হন। পরে ছেলে ও পিকআপের চালককে আহত অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহকে মৃত ঘোষণা করে।

সাভার হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ আইয়ুব আলী বলেন, ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।