৩২ ইঞ্চির ৪কে ওলিড মনিটর আনল এলজি

০৪ আগস্ট, ২০২৪

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান এলজি সম্প্রতি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে নতুন আলট্রাগিয়ার সিরিজের ৩১.৪৬ ইঞ্চির ওলিড মনিটর। এটি একটি ডুয়াল মোড ফোরকে ইউএইচডি ২৪০ হার্জ বা এফএইচডি ৪৮০ হার্জের জিসিঙ্ক কম্প্যাটিবল গেমিং মনিটর।

এই মনিটরটি ৩৮৪০*২১৬০ পিক্সেলের এমএলএ ওলিড অ্যান্টি গ্লেয়ার ডিসপ্লে নিয়ে তৈরি। এই ডিসপ্লের কন্ট্রাস্ট রেশিও ১৫০০০০০:১ এবং সর্বোচ্চ ব্রাইটনেস ২৭৫ নিটস পর্যন্ত।

এই মনিটরের বিশেষ বৈশিষ্ট্যগুলোর মধ্যে অন্যতম হল এর এনভিডিয়া জি-সিঙ্ক এবং এএমডি ফ্রিসিঙ্ক প্রিমিয়াম প্রো  প্রযুক্তি, যা আপনাকে নিশ্চিত করে টিয়ার-ফ্রি, স্টুটার-ফ্রি এবং ফ্লুইড গেমিং এবং বেস্ট প্রফেশনাল এক্সপেরিএন্স। 

 

এটি ভেসা ডিসপ্লে এইচডিআর ট্রু ব্ল্যাক ৪০০ প্রযুক্তির সাথে সজ্জিত এবং ডিসিআই-পি৩ কালার গ্যামুটের ৯৮.৫% কভারের মাধ্যমে এই মনিটরটি নিশ্চিত করে হাই রেজুলেশনের গেমপ্লে ও বেস্ট কালার এক্সপেরিএন্স।

অতিরিক্ত সুবিধা এবং রিয়েল লাইফ গেমিং এক্সপেরিএন্সের জন্য এই মনিটরে দেওয়া হয়েছে নতুন সিনেম্যাটিক পিক্সেল সাউন্ড সিস্টেম যার মাধ্যমে স্ক্রিনের ভেতরের প্যানেল থেকে ডিরেক্ট অডিও অউটপুট দেয় এই মনিটরটি, যা আপনার রিয়েল লাইফ গেমিং এক্সপেরিএন্স নিশ্চিত করে।

এছাড়াও মনিটরটিতে রয়েছে ০.০৩ এমএস (জিটিজি) ফিচার, যা আপনার গেমিং এর সময় ফাস্টেস্ট ইমেজ অউটপুট নিশ্চিত করে। এই মনিটরটি তে ব্যবহৃত স্পেশাল ফিচার যেমন কালার ক্যালিব্রেশন, কালার উইকনেস মোড, ক্রশহেয়ার, এইচডিআর ১০, অন স্ক্রিন কন্ট্রোল, ব্লাক স্ট্যাবিলাইজার এবং ডাইনামিক একশন সিঙ্ক সব মিলে  মনিটরটিতে একটি ক্রিস্টাল-ক্লিয়ার ইমেজ আউটপুট নিশ্চিত করে থাকে।

এই মনিটরটিতে ডিসপ্লেপোর্ট, এইচডিএমআই ২.১, এ অডিও আউট, ইউএসবি আপ এবং ডাউন স্ট্রিম পোর্ট সহ দেওয়া হয়েছে অ্যাডজাস্টেবল স্ট্যান্ড।

মনিটরটি পাওয়া যাচ্ছে দেশব্যাপী গ্লোবাল ব্র্যান্ডের সকল ব্রাঞ্চ এবং ডিলার হাউসে।

এলজি’র এই আলট্রাগিয়ার মনিটরটির সঙ্গে পাওয়া যাবে সম্পূর্ণ ২ বছরের ব্যান্ড ওয়ারেন্টি।