ভাঙল অমিতাভ বচ্চনের নাতনির প্রেম!

০৪ আগস্ট, ২০২৪

বলিউড অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। অনেক অনুষ্ঠানে এ জুটিকে একসঙ্গে দেখা গেছে। মুখে স্বীকার না করলেও দুই বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। হঠাৎ গুঞ্জন উড়ছে, ভেঙে গেছে নব্য-সিদ্ধার্থের প্রেমের সম্পর্ক।

সিদ্ধার্থ-নব্যর ঘনিষ্ঠ এক বন্ধুর বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছে, সিদ্ধার্থ-নব্যর সম্পর্ক ভেঙে গেছে। দেড় মাস আগে আলাদা হয়ে গিয়েছেন তারা। তবে পরস্পরের প্রতি সম্মানের জায়গাটি ঠিক রেখেছেন এই যুগল।

নব্য-সিদ্ধার্থের বিচ্ছেদের আলোচনা সোশ্যাল মিডিয়াতেও চলছে। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি তাদের কেউই। কিন্তু সোশ্যাল মিডিয়ার অ্যাক্টিভিটি বলছে, দূরত্ব বেড়েছে তাদের।

নব্যর প্রেম-বিচ্ছেদের গুঞ্জন মোটেও নতুন নয়। এর আগে অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এ নিয়ে নব্য কোনো মন্তব্য না করলেও তারা শুধুই ‘বন্ধু’ বলে জানিয়েছিলেন মিজান।

ফিল্মি ব্যাকগ্রাউন্ড হলেও বলিউড নিয়ে নব্যর কোনো আগ্রহ নেই বলে জানিয়েছেন তিনি। যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন নব্য।