যৌনতা নিয়ে আমার কোনোকিছুতেই আপত্তি নেই: আমির খান

০৬ আগস্ট, ২০২৪

বলিউড প্রযোজক ও পরিচালক করণ জোহরের শো কফি উইথ করণ যেন হাঁটে হাড়ি ভাঙার আসর। তার অতিথি হলে আর রক্ষা নেই তারকাদের। করণের জেরায় নিজেরাই মুখ খুলতে বাধ্য হন। এবার এমন দশা বি-টাউনের মিস্টার পারফেকশনিস্টের। করণের কব্জায় পড়ে বের করেছিলেন থলের বিড়াল।

সম্প্রতি সামাজিক মাধ্যমে পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। তখনও কিরন রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়নি। তবে ফাতিমা সানা শেখের সঙ্গে চলছিল প্রেমের গুঞ্জন। ওই সময় করণের মুখোমুখি হয়েছিলেন আমির।

আমিরকে অতিথির আসনে বসিয়ে করণের প্রশ্ন ছিল, যদি আমিরের জীবনে কোনো গোপন প্রতিভা থাকত, তা হলে তাদের মধ্যে যৌনস্বাস্থ্য সংক্রান্ত পরামর্শদাতা কে হতেন? আমির স্পষ্ট জানিয়েছিলেন, “আমি। কারণ অনেকেই জানেন না, এ বিষয়ে আমার অগাধ জ্ঞান রয়েছে। তাই যৌনতা নিয়ে আমার কোনো কিছুতেই আপত্তি নেই।”

আমির জানিয়েছিলেন, এটাই নাকি তার সুপ্ত প্রতিভা। রসিকতা করে অভিনেতা বলেছিলেন, “আরে, এটাই তো আমার সুপ্ত প্রতিভা। অনেকেই এই বিষয়টি জানেন না।” 

এরপর করণ আমিরকে প্রশ্ন করেছিলেন, কোনও নারী তার সঙ্গে শারীরিকভাবে ঘনিষ্ঠ হতে চাইলে তিনি কী করবেন? উত্তরে আমির বলেন, “আমি তাকে আমার খুব কাছাকাছি আসতে বলব। বাকি কাজটা আমি করে নেব।”

অনেক দিন ধরে সাফল্য নামের সোনার হরিণ ছুঁতে পারছেন না আমির। শেষ মুক্তি পায় ‘লাল সিংহ চড্ডা’। এটিও পাশে দাঁড়াতে সক্ষম হয়নি অভিনেতার। বক্স অফিসে পড়েছে মুখ থুবড়ে। তার আসন্ন ছবির নাম ‘লাহোর ১৯৪৭’। একা নন, প্রীতি জিনতা, সানি দেওল, শাবানা আজমিদের নিয়ে পর্দায় আসবেন তিনি।