ভীষণ মন খারাপ মিমি চক্রবর্তীর

০৭ আগস্ট, ২০২৪

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী বাংলাদেশের দর্শকদেরও মন জয় করেছেন। গত ঈদুল আজহায় মুক্তি পাওয়া ঢালিউড নায়ক শাকিব খানের ‘তুফান’ সিনেমায় অভিনয় করে সবার মন জয় করেছেন তিনি।

‘তুফান’ সিনেমার ‘দুষ্টু কোকিল’ গানটি দুই বাংলাতেই হইচই ফেলে দিয়েছিল। জুন মাসের শেষ দিকে ইউটিউব ট্রেন্ডিংয়ে জায়গা করে নিয়েছিল গানটি। গানটির লিপসিং করেছিলেন মিমি। গানটির সাফল্যে উচ্ছ্বসিত ছিলেন মিমি।

সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি তার এক পোস্ট ভাবিয়ে তুলেছে ভক্তদের। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘দিনের শেষে, কেউ জানতেও পারে না নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য কতটা বাধা পার করতে হয়। কতটা আত্মত্যাগ করতে হয়। কত কি হারাতে হয়।’

এসব দেখে ধারণা করা যায়, কোনো কারণে ভীষণ মন খারাপ এই অভিনেত্রীর। সেখানে তিনি আরও লিখেছেন, ‘প্রত্যেক দিন কতটা চাপের মধ্যে থাকতে হয়। তাই এটা মাথায় রাখতে হবে, নিজেকেই সবকিছু করতে হবে। সেটা যাই হোক না কেন।’

কেন এমন পোস্ট দিয়েছেন মিমি? সে সম্পর্কে কিছু জানা যায়নি। প্রাত্যহিক জীবন নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানান রকম পোস্ট দেন এই অভিনেত্রী। নিজের ভালোলাগা-মন্দলাগা ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

রাজনৈতিক কর্মকাণ্ড থেকে সরে আসার পর পুরোপুরি অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েছেন মিমি। তার হাতে এখন রয়েছে বেশ কয়েকটি সিনেমা। মাসখানেক আগে মুক্তি পেয়েছে ‘আলাপ’ নামের একটি ছবি। বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়।

‘চ্যাম্পিয়ন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মিমির। এমনকি টিভি ধারাবাহিকে অভিনয় করেও প্রশংসা পেয়েছিলেন তিনি।