মেসির ফেরা নিয়ে যা বললেন মিয়ামি কোচ

০৮ আগস্ট, ২০২৪

কোপা আমেরিকার ফাইনালে খেলতে গিয়ে ইনজুরিতে পড়ার পর থেকে মাঠের বাইরে লিওনেল মেসি। এরপর ছিলেন না ক্লাবের অনুশীলনেও। এমনকি যুক্তরাষ্ট্রের লীগস কাপের প্রথম কয়েক ম্যাচেও তাকে পায়নি ইন্টার মিয়ামি। তবে ক্লাবটির কোচ টাটা মার্টিনো আশা প্রকাশ করেছেন, খুব দ্রুতই ক্লাবের সঙ্গে যোগ দিবেন লিওনেল মেসি। 

গত মাসে কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনার জয়ের ফাইনালে শুরুর একাদশে ছিলেন মেসি। গোড়ালির চোট নিয়ে বিরতির আগে মাঠ ছাড়েন তিনি। এরপর থেকেই আছেন মাঠের বাইরে। এখনও যোগ দেননি মায়ামির অনুশীলনে।

টরন্টো এফসির বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মার্টিনো মেসির ফিটনেস নিয়ে সবশেষ পরিস্থিতি তুলে ধরে তিনি। মিয়ামি কোচ বলেন, “লিও প্রতিদিনই উন্নতি করছে। সে এখনও জিমে অনুশীলনে করছে, মাঠে নয়। তবে সে প্রতিবারই উন্নতি করছে এবং আমরা যে সময়সীমা ধরে রেখেছিলাম, সেটা সামনে রেখেই সে ফিট হওয়ার দিকে এগিয়ে যাচ্ছে।” 

মেসি না খেললেও এই ম্যাচে মিয়ামি পাবে লুইজ সুয়ারেজকে। হাঁটুর চোটের কারণে এমএলএস অল স্টার ম্যাচের পর আগে দলটির লিগস কাপের শেষ গ্রুপ পর্বের ম্যাচ মিস করেন। মার্টিনো আগে বলেছিলেন যে, সুয়ারেজ তার হাঁটুতে অস্বস্তি বোধ করছেন এবং তারা উরুগুয়ের অভিজ্ঞ এই স্ট্রাইকারের পরিস্থিতি পর্যবেক্ষণ করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।