বাগদান সারলেন নাগা-শোভিতা

০৯ আগস্ট, ২০২৪

অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল, প্রেম করছেন নাগা চৈতন্য ও বলিউড অভিনেত্রী শোভিতা ধুলিপালা। এবার এলো নতুন খবর। না, প্রেমের সত্যতা স্বীকার, এরইমধ্যে বাগদান সেরে ফেলেছেন এ তারকাদ্বয়। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

প্রেমের গুঞ্জন উঠলে কুলুপ এঁটে ছিলেন নাগা। বাগদানের বেলায়ও বলছেন না কথা। বিষয়টি সামাজিক মাধ্যমে জানিয়েছেন তার বাবা নাগার্জুন আক্কিকেনি। এ নায়ক লিখেছেন, “শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগ্‌দানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। সকাল ৯.৪২ মিনিটে ওদের বাগ্‌দান সম্পন্ন হয়েছে। 

এরপর লেখেন, আমাদের পরিবারে শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। যুগলকে অনেক শুভেচ্ছা। সারা জীবন ওদের জীবনে ভালবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর ওঁদের মঙ্গল করুন।”

বাগদান উপলক্ষে শোভিতা বেছে নিয়েছিলেন হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ়। খোঁপায় বাঁধা গোলাপি ফুল। নাগা চৈতন্যের পরনেও ছিল সাদা শেরওয়ানি।

২০১৭ সালে রূপকথার বিয়েতে সাত পাকে বাঁধা পড়েছিলেন সামান্থা ও নাগা চৈতন্য। হিন্দু মতে দুই তারকার বিয়ে তো হয়েছিলই। পরে খ্রিস্টান মতেও বিয়ে হয় তাদের। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় ওঠে। কিন্তু সুখ দীর্ঘস্থায়ী হয়নি। 

বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। শেষ অবধি ২০২২ বছরর ২ অক্টোবর আলাদা হয়ে যায় এই জুটি। এবার সামান্থা একা থাকলেও সঙ্গী খুঁজে নিলেন নাগা।