আজকের রাশিফল: ১০ আগস্ট ২০২৪ ইং

১০ আগস্ট, ২০২৪

আজ ১০ আগস্ট ২০২৪ ইং, রোজ শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা-মায়ের বিশ্বাস অর্জনের ক্ষেত্রে এই দিনটি ভালো। এই রাশির ছাত্র-ছাত্রীদের আজ পড়াশোনায় মন বসাতে অসুবিধে হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো নয়। আজকে আপনি আপনার বেশ কিছুটা সময় বন্ধুদের জন্যে অপচয় করতে পারেন। স্ত্রীর সাথে মনোমালিন্য ঘটবে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
আজ কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। আপনার মন ভালো রাখতে সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। কোনো অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পুরোনো বন্ধুরা আজ কোনো কাজে আপনাকে সাহায্য করবেন। সন্তানদের সময়ের সঠিক ব্যবহার করার জন্য পরামর্শ দিতে পারেন। বিবাহিতদের জন্য আজ ভালো দিন।

মিথুন (২২ মে - ২১ জুন)
নিকট কোনো বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়তে পারেন। মামাবাড়ির কোনো সদস্যের দ্বারা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে আজ অবশ্যই সতর্ক থাকুন। বন্ধু-বান্ধবদের সঙ্গে সন্ধ্যাযাপন আজ সুখকর হবে। কিন্তু অতিরিক্ত খাওয়াদাওয়া এবং মদ্যপান এড়িয়ে চলুন। আজ ভালোবাসার জীবনে উন্নতি ঘটবে।

কর্কট (২২ জুন - ২২ জুলাই)
অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনার মধ্যে স্ফূর্তি দেখা যাবে। পিতা আপনাকে সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত করতে পারেন। আজকে আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন। আজ জীবনসঙ্গীকে কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। ভবিষ্যতের বিপদ এড়াতে আজ থেকেই অর্থ সঞ্চয় করুন। আজ পরিবারের সদস্যদের থেকে পাওয়া সৎ উপদেশ আপনার উন্নতি ঘটাবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আজ আপনি নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন। পাশাপাশি অবসর সময়ে আপনি কোনো খেলাধূলায় অংশ নিতে পারেন বা জিম যেতে পারেন। অযথা না ভেবে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। কোনো নতুন সদস্যের আগমন পরিবারে উৎসবের মুহূর্ত বয়ে আনবে। বিবাহিত জীবনে ভালো সময় কাটবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বাড়ির ছোট সদস্যের সাথে সময় কাটান। অর্থের অভাবজনিত কারণে পরিবারে আজ মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সতর্কতার সাথে কথা বলুন। অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। তাই এই ধরণের চিন্তা উপেক্ষা করা উচিত। আজ স্ত্রীর কাছ থেকে ভূয়সী প্রশংসা পেতে পারেন। আপনার রসিক স্বভাব চারপাশের পরিবেশকে আলোকিত করবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত রয়েছেন, তারা তাদের সৃষ্টিকে আজ সর্বোচ্চ স্তরে নিয়ে যাওয়ার ক্ষেত্রে বেশ কিছু নতুন সুযোগ পাবেন। মানসিক শিক্ষার পাশাপাশি, শারীরিক শিক্ষাও গ্রহণ করুন। তাহলেই সব দিক থেকে উন্নতি করা সম্ভব। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। আজ আপনার কোনো মূল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ার কারণে মেজাজ প্রভাবিত হতে পারে।অর্ধাঙ্গিনীর সঙ্গে ভালো সময় কাটবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্মক্ষেত্রে কাজ করার ক্ষেত্রে অসুবিধায় পড়তে পারেন। মূলত, আপনার মনে দ্বন্দ্ব কাজ করবে যা আপনাকে কাজে মনোনিবেশ করতে দেবে না। কোনো উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। আজ আপনি অর্ধাঙ্গিনীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্মক্ষেত্রে আজ সমস্ত কিছু আপনার পক্ষে থাকবে। কোনো দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে আজ উল্লেখযোগ্য লাভ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়কালটি খারাপ হবে। তাই, আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হন। আজ কোনো একজনকে তাঁর কাজে যতটা সম্ভব সাহায্য করুন। আজ গৃহপরিচারিকা কাজ করতে নাও আসতে পারেন। যা আপনার সঙ্গিনীর উপর চাপ তৈরি করবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
অফিসের কাজে অত্যধিক সময় দেওয়ার কারণে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ কাউকে ঋণ দেওয়ার চেষ্টা করবেন না এবং যদি খুব প্রয়োজন হয় তাহলে লিখিত প্রমাণ রাখুন। যে কাজগুলি করে কোনো লাভ নেই, সেই কাজগুলি এড়িয়ে চলুন। আপনার শারীরিক অবস্থার উন্নতি করতে সুষম আহার গ্রহণ করুন। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে কোনো ভুল তথ্য প্রকাশ করতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজকে করা বিনিয়োগ নিঃসন্দেহে আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পরিবারের সদস্যদের সাথে আপনার সমস্যাগুলি ভাগ করে নিতে পারেন। নিজের অহংকারকে প্রকাশ করবেন না। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোনো সময় না দেওয়ার জন্য আপনার মন খারাপ হয়ে যেতে পারে। আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আপনার রসিক স্বভাব আজ চারপাশের পরিবেশকে আলোকিত করবে। নিজের কোনো কাজ করে দেওয়ার জন্য অন্যকে কখনোই চাপ দেবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন। আজ আপনি কোনো অজানা উৎস থেকে আর্থিকভাবে লাভবান হতে পারেন। দিনটি বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে জীবনে উন্নতির জন্য পরামর্শ নিতে পারেন।