নিখোঁজের ২৬ ঘণ্টা পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

১৩ আগস্ট, ২০২৪

ফরিদপুরের মদনখালীর স্লুইস গেট এলাকায় কুমার নদে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজের ২৬ ঘণ্টা পর কলেজছাত্র সালেহ আহমেদের (২০) মরদেহ পাওয়া গেছে।সোমবার (১২ আগস্ট) বিকেলে তার মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

সালেহ আহমেদ শহরের টেপাখোলা এলাকার মো. হোসেন আহমেদের ছেলে। তিনি সরকারি রাজেন্দ্র কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, রোববার খবর পেয়ে দমকল বাহিনীর তিন সদস্য বিশিষ্ট একটি ডুবুরি দল ওই কলেজ ছাত্রকে উদ্ধার কাজ শুরু করে। তবে রোববার পর্যন্ত ওই তরুণের সন্ধান না পাওয়ায় সোমবার সকাল ৮টা থেকে আবার খুঁজতে শুরু করে ডুবুরিরা। এরপর দুপুর ৩টার দিকে স্লুইস গেটের যেখান থেকে নিখোঁজ হয়েছিল তার থেকে পশ্চিমে আনুমানিক আধা কিলোমিটার দূরে শহরের চুনাঘাটা বেড়িবাধ এলাকায় তার মরদেহ ভেসে উঠে। পরে সেখানে গিয়ে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ৈ।

তিনি বলেন, নিখোঁজের ২৬ ঘণ্টা পর মরদেহ ভেসে ওঠায় তা উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ৩ জুলাই শহরের কমলাপুর বালির মাঠ এলাকার সিরাজ শেখের ছেলে সরকারি ইয়াছিন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ফারদিন শেখ (১৮) নামের এক কলেজছাত্র স্লুইস গেট এলাকায় গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। পরে নিখোঁজের ৩১ ঘণ্টা পর তার মরদেহ ভেসে ওঠে।