শ্রীমঙ্গল থানায় অস্ত্র ও গোলাবারুদ হস্তান্তর করল সেনাবাহিনী

১৩ আগস্ট, ২০২৪

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার সব অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনীর।মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণে সরকারি ও বেসরকারি লোকজনের অস্ত্র থানায় জমা দেওয়া হয়।

এ সময় অস্ত্রের সঙ্গে গোলাবারুদ ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসও থানায় বুঝিয়ে দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান বলেন, গত ৫ আগস্ট সরকার পতনের পর শ্রীমঙ্গল থানায় হামলা হয়। স্থানীয় মানুষের সহযোগিতায় আমাদের পুলিশ বাহিনী থানা থেকে অনেক কষ্টে বের হয়।

তিনি বলেন, আমাদের অনুরোধের পরিপ্রেক্ষিতে সেনাবাহিনী থানায় থাকা অস্ত্র ও অন্যান্য সামগ্রী জিনিস উদ্ধার করে তাদের হেফাজতে রাখে। মঙ্গলবার সন্ধ্যায় এগুলো আমরা তাদের কাছ থেকে বুঝে পেয়েছি। এখন আমরা আইনশৃঙ্খলা রক্ষায় কাজ শুরু করতে পারব।

শ্রীমঙ্গল সেনা ক্যাম্প কমান্ডার মেজর মো. মেজবাউর রহমান বলেন, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্রদের বিজয় মিছিলে অজ্ঞাত কিছু লোক প্রবেশ করে শ্রীমঙ্গল থানা ক্যাম্পে আক্রমণ করতে চায়। দ্রুত সেনাবাহিনী ও স্থানীয় কিছু মানুষ এসে তাদের নিয়ন্ত্রণের চেষ্টা করে।

তিনি বলেন, শ্রীমঙ্গল থানা পুলিশের সদস্যরা আত্মরক্ষার্থে সব অস্ত্র অস্ত্রাগারে রেখে থানা থেকে সরে যান। পরে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে অস্ত্রাগার থেকে সব অস্ত্র আমাদের হেফাজতে নেই। যা আজ ফিরিয়ে দেই।