টেকনাফে দেড় কেজি ক্রিস্টাল মেথ জব্দ

১৬ আগস্ট, ২০২৪

কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে ১ কেজি ৭৯৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমক এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া সীমান্ত এলাকার পরিত্যক্ত একটি বস্তি বাড়িতে পাচারের উদ্দেশ্যে মায়ানমার থেকে আনীত মাদকদ্রব্য লুকায়িত রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি মাদকবিরোধী আভিযানিক দল উক্ত স্থানে গমন করে তল্লাশি অভিযান পরিচালনা করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে রাতের অন্ধকারের সুযোগে দুইজন ব্যক্তি ঘরের পিছন দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল তল্লাশি চালিয়ে পরিত্যক্ত ঘরের এক কোণে গর্ত খুঁড়ে জাল দিয়ে মোড়ানো একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে ১ কেজি ৭৯৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়। 

তিনি আরো জানান, বিজিবি আভিযানিকদল কর্তৃক উক্ত এলাকায় শুক্রবার ভোররাত পর্যন্ত অবধি অভিযান পরিচালনা করা হলেও মাদক কারবারের সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে জড়িতদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।