বিবাহিত দম্পতির মধ্যে প্রেম বাড়াতে যে পরামর্শ দিলেন অমিতাভ

১৭ আগস্ট, ২০২৪

সম্প্রতি এক অনুষ্ঠানে বিবাহিত দম্পতির জন্য প্রেম সংক্রান্ত কিছু পরামর্শ দিয়েছেন বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চন। তিনি বলেন, যেখানেই যাবেন, সেখানে গিয়ে ভিডিও বানাবেন। এই ধরনের ছোট ছোট বিষয়ই প্রেমকে বাঁচিয়ে রাখে।

তিনি আরও বলেন, যারা স্বামী-স্ত্রীর সম্পর্কে আবদ্ধ, তারা যেখানেই ঘুরতে যান না কেন, সেখানে একটা রিল বানিয়ে নেবেন।

প্রসঙ্গত, এই সময় খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক এবং পুত্রবধূ ঐশ্বরিয়া। কারণ তাদের দাম্পত্য জীবনে সব কিছু ভালো নেই বলে গুঞ্জন চলছে। আর সেই জল্পনার মাঝেই বিবাহিত দম্পতিদের প্রেম বাড়ানোর কৌশল বাতলে দিলেন অমিতাভ।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ঐশ্বরিয়া রায়ের সঙ্গে বিচ্ছেদের জল্পনা প্রসঙ্গে কথা বলতে দেখা গিয়েছে তাকে।

২০১৬ সালে ঐশ্বরিয়ার সিনেমা ‘সর্বজিৎ’-এর প্রিমিয়ারে যোগ দিয়েছিলেন অভিষেক। সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল, তাদের মধ্যে কী কিছুই ভালো চলছে না? অভিষেকের জবাব, ‘এই সব বিষয়ে আমাকে কিছু বলতে হবে না। নিজের বিয়ের আঙটি দেখিয়ে বলেন যে, কিন্তু আমি বুঝতে পারছি, আপনারা কেন এটা করছেন! আসলে আপনাদের সকলকে কিছু গল্প তো পেশ করতে হবে। এটা ঠিক যে, আমরা সেলিব্রিটি, তাই আমাদের নিয়ে এটা হবেই। কিন্তু দুঃখিত, আমরা এখনও পর্যন্ত বিবাহিত।’