‘স্ত্রী-২’ ছবিতে কত কোটি সম্মানী নিলেন শ্রদ্ধা কাপুর

১৭ আগস্ট, ২০২৪

বক্স অফিসে তোলপাড় শুরু হয়ে গেছে। গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী-২’। মোট ৩০ কোটি রুপিতে বানানো এ ছবি প্রথম দিনেই আয় করেছে ৭৬ কোটি রুপি। এতে অভিনয় করা বলিউড তারকা শ্রদ্ধা কাপুর কত কোটি রুপি সম্মানী পেয়েছেন?

ধারণা করা হচ্ছে শিগগিরই ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে ‘স্ত্রী-২’-এর আয়। চলতি বছর এটিই সম্ভবত হতে যাচ্ছে বলিউডের প্রথম বড় হিট ছবি। এতে শ্রদ্ধা কাপুর ছাড়াও রয়েছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

এই ছবির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সেটিও সুপারহিট হয়েছিল। প্রথম থেকেই প্রত্যাশা ছিল, এই হরর কমেডি ঘরানার ছবিটি নিয়ে। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। প্রথম পর্বে ‘স্ত্রী’র কবল থেকে চান্দেরীকে রক্ষা করেন তিনি। এই ছবিতে অভিনয়ের জন্য শ্রদ্ধা পেয়েছেন ৫ কোটি রুপি।

ছবিতে ভিকির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করছেন অভিনেতা রাজকুমার রাও। তিনি পারিশ্রমিক পেয়েছেন শ্রদ্ধার চেয়ে ১ কোটি বেশি। ছবিতে রাজকুমারের দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অপারশক্তি ও অভিষেক। তারা যথাক্রমে পেয়েছেন ৭০ লাখ ও ৫৫ লাখ রুপি।

ছবির প্রথম পর্বে রুদ্র ভাইয়ার চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। এ ছবির জন্য তিনি পেয়েছেন ৩ কোটি রুপি। এই ছবিতে বরুণ ধাওয়ানকে দেখা গেছে অতিথি চরিত্রে। ওইটুকুন দৃশ্যের জন্য তিনি নিয়েছেন প্রায় ২ কোটি রুপি।

মুক্তির পর প্রথম দিনে আয়ের হিসাবে ‘স্ত্রী-২’ সানি দেওল অভিনীত ‘গদার-২’ ও সালমান খান অভিনীত ‘টাইগার-৩’কে পেছনে ফেলেছে। এমনকি ছবিটি হৃতিক রোশনের ‘ফাইটার’, প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’র হিন্দি সংস্করণকেও পেছনে ফেলেছে। এ দুই ছবি মুক্তির প্রথম দিন ২২ কোটি ৫০ লাখ রুপি আয় করেছিল। ‘স্ত্রী-২’ অগ্রিম বুকিং থেকেই ২৩ কোটি ৩৬ লাখ রুপি পেয়েছে।