দুধ দিয়ে গোসল করে আ.লীগ ছাড়লেন ইউপি চেয়ারম্যান

১৮ আগস্ট, ২০২৪

দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা দিয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার এক জনপ্রতিনিধি।

কামরুজ্জামান মাসুদ নামের ওই চেয়ারম্যান দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

শনিবার (১৭ আগস্ট) স্বেচ্ছায় পদত্যাগ করা ওই চেয়ারম্যানের দুধ দিয়ে গোসল করার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা নেটিজনদের মধ্যে বিভিন্ন প্রতিক্রিয়ার সৃষ্টি করে।

এর আগে শনিবার দুপুরে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে দল ত্যাগের ঘোষণা দেন তিনি। পরে আওয়ামী লীগের কলঙ্ক থেকে নিজেকে মুক্ত করতে বাড়ির ছাদে গিয়ে দুধ দিয়ে গোসল করেন।

দুধ দিয়ে গোসল করার পর ইউপি চেয়ারম্যান মাসুদ বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে জনগণের ভোটে ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, দলীয় চেয়ারম্যান নয়। তবে এই দলটি আমি করতাম।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আমাকে অনেক কষ্ট দিয়েছে। তাদের কর্মকাণ্ডে আমি অতিষ্ঠ। তারা সন্ত্রাস বাহিনী দিয়ে নির্বিচারে নিরীহ ছাত্র ও সাধারণ মানুষ হত্যা করেছে। তারা আয়নাঘর বানিয়ে দিনের পর দিন নিরপরাধ মানুষকে গুম করে রেখেছে। আমি এই দল করে লজ্জিত। অতীতে আমার ভুল যা হয়েছে তার জন্য আমি ক্ষমা চাই ফতেহা ইউনিয়নবাসীর কাছে। আপনাদের কাজে আমার অনুরোধ, যদি কেউ আমার কথায় ও কাজে মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।