কৃষ ৪-এ হৃতিকের বিপরীতে থাকছেন যে নায়িকা

১৯ আগস্ট, ২০২৪

শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও-এর জুটি ইতোমধ্যেই ঝড় তুলেছে বক্স অফিসে। স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়া হরর কমেডি ছবি ‘স্ত্রী ২’ মাত্র তিনে দিনে প্রায় ২০০ কোটি আয় করেছে। শুধু তাই নয়, দর্শক থেকে সমালোচক মহলে পেয়েছে দারুণ ইতিবাচক প্রতিক্রিয়া।

শ্রদ্ধা-রাজকুমারের কাছে একেবারে ধরশায়ী হয়েছেন অক্ষয় কুমার, তাপসী পান্নু, জন আব্রাহামের মতো তারকারা। 'স্ত্রী ২'-এর সঙ্গে একই দিনে মুক্তি পাওয়া অক্ষয়-তাপসীর 'খেল খেল মে' এবং জন আব্রাহামের 'বেদা'। দুটি ছবিই বক্স অফিসে তেমন সাফল্য পায়নি।

এরইমধ্যে শ্রদ্ধা ভক্তদের জন্য এল আরও বড় সুখবর। শ্রদ্ধাকে এবার দেখা যাবে বলিউডের গ্রিক গড হৃতিক রোশনের বিপরীতে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, হৃতিকের ক্যারিয়ারের মাইলফলক ‘কৃষ’ সিরিজের নতুন ছবি ‘কৃষ ৪’-এ থাকছেন শ্রদ্ধা কাপুর। 

কল্পবিজ্ঞানের এই অ্যাকশন ড্রামায় প্রথমবারের একসঙ্গে কাজ করতে চলেছেন হৃতিক আর শ্রদ্ধা। এর আগে একাধিক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানিয়েছিলেন হৃতিকের কাজের প্রতি নিজের ভালোলাগার কথা। এবার একসঙ্গে কাজ করায় শ্রদ্ধার স্বপ্ন বাস্তবে রূপ নিতে চলেছে। 

যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি শ্রদ্ধা বা ছবির নির্মাতা মহল। তবে জানা যায়, ইতোমধ্যেই শ্রদ্ধার সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে । সবকিছু ঠিক থাকলে খুব তাড়াতাড়ি ছবির শুটিং শুরু হবে।