গাইবান্ধায় ৪৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

২২ আগস্ট, ২০২৪

গাইবান্ধা সদর উপজেলায় সাড়ে ৪৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ওইসব গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়। গ্রেফতাররা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পশ্চিম বালাতাড়ি এলাকার মৃত নজির হোসেনের ছেলে রেজাউল ইসলাম (৪৫) ও লালমনিরহাট সদর উপজেলার আইর খামার এলাকার মৃত অসি মামুদের ছেলে সাইদুল ইসলাম (৪৪)।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরআগে সকালে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর এলাকা থেকে ওইসব গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে দুইজন মাদক কারবারী উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর এলাকায় একটি সিএনজিতে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। এমন খবরে বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সাড়ে ৪৩ কেজি শুকনো গাঁজাসহ তাদেরকে গ্রেফতার এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারিরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাহাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।আসামিদেরকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে