৫০ কোটি রুপির মামলা করলেন রিমি সেন

২৩ আগস্ট, ২০২৪

বলিউড অভিনেত্রী রিমি সেন মোটর কোম্পানির বিরুদ্ধে ৫০ কোটি রুপির মামলা দায়ের করেছেন। পাশাপাশি জাগুয়ার ল্যান্ড রোভার, নবনীতা মোটরস, সতীশ মোটরসের নামে আইনি নোটিশও পাঠিয়েছেন তিনি। তবে মামলায় রিমির আসল নাম ‘শুভমিত্রা সেন’ উল্লেখ করা হয়েছে।

মামলার নথির বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, ২০২২ সালের ২৫ আগস্ট গাড়ির পেছনের ক্যামেরায় সমস্যা থাকার কারণে একটি পিলারের সঙ্গে ধাক্কা খায় রিমির গাড়ি। বিষয়টি কোম্পানিগুলোকে জানানোর পরও তেমন সাড়া দেননি তারা। যতটুকু সাড়া পেয়েছেন তা খুবই দুর্বল গ্রাহক পরিষেবা। ফলে হয়রানির মুখে পড়েন এই অভিনেত্রী।

জানা গেছে, গাড়িটি কেনার পর প্রায় দশবার মেরামত করেছে প্রতিষ্ঠানগুলো। তারপরও পুরোপুরি ঠিক হয়নি গাড়িটি। এই মানসিক হয়রানির জন্য ৫০ কোটি রুপি ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেছেন রিমি। পাশাপাশি আইনি খরচের জন্য আরো ১০ লাখ রুপি চেয়েছেন রিমি।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি এই গাড়ি কোম্পানি ও তাদের সেবা সম্পূর্ণ হতাশ। গ্রাহকদের প্রতি তাদের আচরণ ভীষণ খারাপ। আমার গাড়ি পিলারে ধাক্কা খেয়েছিল, তবে এটা অন্য কোথাও অন্য মানুষের সঙ্গেও ঘটতে পারত। এক্ষেত্রে জীবনহানির সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

রিমি আরো বলেন, অসতর্কতার কারণে অন্য কারোর প্রাণ যেতে পারত। আমিও মারা যেতে পারতাম। তাই ক্ষতিপূরণের জন্য ৫০ কোটির মামলা করেছি আমি। যতটা মানসিক হেনস্তার শিকার হয়েছি, তার জন্য এটা আমার প্রাপ্য। আশা করি, ন্যায়বিচার পাব। আমার আইনজীবী পুষ্প গনেদিওয়ালা অ্যান্ড কোং আইনি প্রক্রিয়ার পুরো বিষয়টি দেখছেন।

প্রসঙ্গত, ‘পারমিতার একদিন’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন রিমি। ২০০০ সালে মুক্তি পায় ভারতীয় এই বাংলা সিনেমাটি। এরপর তেলেগু ভাষার দুটো সিনেমায় অভিনয় করেন তিনি। ২০০৩ সালে ‘হাঙ্গামা’ সিনেমার মাধ্যমে বলিউডে অভেষক ঘটে রিমির।