গুঞ্জন উড়িয়ে দিলেন আর্জেন্টিনার তারকা দিবালা

২৩ আগস্ট, ২০২৪

গেল কয়েক সপ্তাহ ধরে একটি গুঞ্জন উঠেছিল ক্লাব ফুটবলে। বলা হচ্ছিল, ইতালিয়ান ক্লাব রোমা ছেড়ে যাচ্ছেন আর্জেন্টিনার তারকা পাওলো দিবালা। যোগ দিতে পারেন সৌদি আরবের ক্লাব আল কাদসিয়াতে।

অবশেষে চলমান সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন দিবালা। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড জানিয়ে দিয়েছেন, তিনি সৌদি প্রো লিগের ক্লাবে খেলতে যাচ্ছেন না তিনি। রোমাতেই থাকবেন। গতকাল বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে গুঞ্জন উড়িয়ে দেন দিবালা।

পোস্টে দিবালা লেখেন, ধন্যবাদ রোমা। রোববার দেখা হবে।

কিছু কার্যক্রমে রোমায় দিবালার ভবিষ্যৎ নিয়ে যে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। এই পোস্টের মাধ্যমে দূর হয়ে গেছে। গতকাল রোমার মূল দলের বাইরে থেকে অনুশীলন করেছিলেন দিবালা। এর আগে গত রোববার সিরিআ-তে কাগলিয়ারির বিপক্ষে দিবালাকে দলে নেওয়া হয়নি।

২০২২ সালে জুভেন্টাস থেকে রোমাতে যোগ দিয়েছিলেন দিবালা। ৭৮ ম্যাচে ৩৪ গোল করেছেন তিনি। সঙ্গে ১৮টি অ্যাসিস্ট আছে এই আর্জেন্টাইনের। দিবালাকে যেন রোমা ছেড়ে না দেয়, সেজন্য ক্লাবের সমর্থকরা এর আগে বিক্ষোভও করেন।

এর আগে খবর পাওয়া গেছে, প্রো লিগের ক্লাব আল কাদসিয়াহ বেশ কয়েকবার দিবালাকে দলে ভিড়ানোর চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থই হতে হলো ক্লাবটিকে।