রাজাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১২

২৩ আগস্ট, ২০২৪

ঝালকাঠির রাজাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস পুকুরে পড়ে অন্তত ১২ জন আহত হয়েছেন।শুক্রবার (২৩ আগস্ট) সকালে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে পিরোজপুর থেকে বৈশাখী পরিবহন নামের একটি বাস বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিল। বাসটি সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর উপজেলার নৈকাঠী গ্রামের জোমাদ্দার বাড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুরে পড়ে যায়। এতে বাসে থাকা অন্তত ১২ জন যাত্রীসহ সবাই কমবেশি আহত হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে নেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে অংশ নেন রাজাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শাহেদ বলেন, বাস দুর্ঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট চারজন রোগী আসেন। তাদের মধ্যে একজন এখানে ভর্তি আছেন, একজনকে বরিশালের পাঠানো হয়েছে ও দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

রাজাপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. আব্দুল খালেক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু এর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। বাসটির নিচে আর কোনো যাত্রী আটকা পড়েছেন কিনা তা দেখার জন্য উদ্ধার কর্মীরা অভিযান চালিয়েছিল, কিন্তু কাউকে খুঁজে পাওয়া যায়নি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।