গাইবান্ধায় ফেনসিডিলসহ গ্রেফতার ২

২৩ আগস্ট, ২০২৪

গাইবান্ধার পলাশবাড়ীতে ১৯৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করছে র‍‍্যাব। এসময় ওইসব ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়। 

গ্রেফতাররা কুড়িগ্রামের রাজারহাট উপজেলার গোবধা এলাকার মজিবর রহমানের ছেলে (পিকআপ ভ্যান চালক) নুর নবী (২৫) ও লালমনিরহাট সদর উপজেলার মোস্তফি এলাকার মজিবর রহমানের ছেলে আলমগীর হোসেন (৩০)।

বৃহস্পতিবার (২২ আগস্ট) মধ্যরাতে র‍‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে ওইদিন বিকেলে উপজেলার বাঁশকাটা এলাকায় পিকআপ ভ্যান তল্লাশি করে ওইসব ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে  জানতে পারে যে ২ জন মাদক কারবারি একটি পিকআপ যোগে অবৈধ মাদকদ্রব্য বহন করে গাইবান্ধার পলাশবাড়ী হয়ে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছে। এমন খবরে বিকেল পৌনে ৬টার দিকে উপজেলার ব্রাক মোড়ের বাঁশকাটা এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ১৯৩ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার এবং ফেন্সডিল পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারিরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীদেরকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।