বিয়ের জন্য পাত্রী খুঁজছেন আমির খান?

২৬ আগস্ট, ২০২৪

‘দঙ্গল’ সিনেমায় অভিনয়ের পর থেকেই ফাতিমা সানা শেখের সঙ্গে বেশ সুসম্পর্ক আমির খানের। দুজনের প্রেমের গুঞ্জনও বলিউডের চর্চিত বিষয়। শোনা গিয়েছিল শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তারা। তবে বিষয়টি আর এগোয়নি। এবার বিয়ে ও পাত্রী খোঁজা নিয়ে মুখ খুললেন আমির।

রিয়া চক্রবর্তীর পডকাস্টে এসেছিলেন ‘পারফেকশনিস্ট’। সেখানে নতুন সম্পর্ক ও বিয়ে নিয়ে প্রশ্ন করলে আমির বলেন, “আমার বয়স এখন ৫৯। মনে হয় না, আমি আবার বিয়ে করতে পারব। এতে সমস্যা তৈরি হতে পারে। বর্তমানে আমার জীবনে বহু সম্পর্ক রয়েছে। পরিবারের সঙ্গে আবার আমি সময় কাটাতে শুরু করেছি। আমার ছেলেরা রয়েছে। আমার ভাইবোনেরা রয়েছেন।”

এরপর রিয়া প্রশ্ন করেন, “আমি কি বিবৃতি দেব- আমির খান পাত্রী খুঁজছেন?” উত্তরে বলি তারকা বলেন, “এখন একদমই নয়। আমার কাছের মানুষদের সঙ্গে এমনিতেই আমি খুশি আছি। আমি এই মুহূর্তে আরও ভালো মানুষ হয়ে ওঠার চেষ্টা করছি।”

এদিকে টানা ফ্লপ সিনেমা দিয়ে বিপর্যস্ত আমির খান। স্বরূপে ফেরার চেষ্টা করছেন। ব্যস্ত আছেন ‘সিতারে জ়মিন পর’ ছবিটি নিয়ে। এতে মুখ্য চরিত্রে দেখা যাবে জেনেলিয়া ডিসুজাকে। ছবিটি আমিরকে ফেরাতে কতটা সহায়ক ভূমিকা রাখে সেটাই দেখার বিষয়।