আন্দোলনে নিহত জাকিরের পরিবারের পাশে জামায়াত

২৭ আগস্ট, ২০২৪

গাজীপুরের কাপাসিয়ার বারিষাব ইউনিয়নের চরদুর্লভ খা গ্রামের সাহসী যুবক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় নিহত শহীদ জাকির হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকালে তার পরিবারের কাছে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কাপাসিয়া উপজেলা শাখা।

উপজেলার বারিষাব ইউনিয়নের গিয়াসপুর উচ্চবিদ্যালয়ের মিলনায়তনে জামায়াতে ইসলামী কাপাসিয়া উপজেলা শাখা আয়োজিত এক কর্মী সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এ আর্থিক সহায়তা গ্রহণ করেন শহীদ জাকির হোসেনের স্ত্রী ও তার বাবা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর জেলা শাখার আমীর ডক্টর মো. জাহাঙ্গির হোসেন, নায়েবে আমির মাওলানা শেফাউল হক, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি সালাউদ্দিন আইয়ুবী, জেলা ওলামা বিভাগের সেক্রেটারি শামসুল আলম, কাপাসিয়া উপজেলা জামায়াতের আমির মাওলানা ফরহাদ মোল্লা, সাংবাদিক ও অধ্যাপক শামসুল হুদা লিটন, জামায়াত নেতা আবুল ফাত্তাহ, আবু নাঈম, ইমরান হোসাইন, ইমতিয়াজ বকুল, মাওলানা আলাউদ্দিন, মাওলানা জিয়াউর রহমান প্রমুখ।

জাকির হোসেন ১৪ জুলাই শুক্রবার আড়াইটার সময় রাজধানীর আব্দুল্লাহপুর এলাকায় পুলিশের গুলিতে আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় প্রায় ১৪ ঘণ্টা পর তার মৃত্যু হয়। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারিষাব গ্রামের দরিদ্র কৃষক মো. আ. সামাদের বড় ছেলে।