আন্দোলনে নিহত ১০ পরিবারকে জামায়াতের ২০ লাখ টাকা সহায়তা

২৭ আগস্ট, ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত নেত্রকোনার ১০ জনের পরিবারকে ২ লাখ টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াতে ইসলামী।সোমবার (২৬ আগস্ট) বিকেলে জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এ আর্থিক সহায়তা দেওয়া হয়।

নেত্রকোনা জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মাহবুবুর রহমানের সঞ্চালনায় ও জেলা আমির অধ্যাপক সাদেক আহমেদ হারিছের সভাপতিত্বে সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ড. সামিউল হক ফারুকী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতের ইসলামীর ময়মনসিংহ অঞ্চল টিম সদস্য ও সাবেক নেত্রকোনা জেলা আমির মাওলানা এনামুল হক।

অন্যান্যদের মধ্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন জেলা সভাপতি মাওলানা কামাল উদ্দিন, ছাত্র শিবিরের জেলা সভাপতি মোজাম্মেল হক, জেলা প্রেস ক্লাবের সদস্য সচিব ম. কিবরিয়া চৌধুরী হেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলার কলমাকান্দা উপজেলার বড়খাপন গ্রামের সোহাগ মিয়া (১৫), শ্যামপুর গ্রামের আহদুন (১৮), বটতলা গ্রামের আব্দুল্লাহ আল মামুন (৩২), দুর্গাপুর উপজেলার বাকলজুড়া গ্রামের জাকির হোসেন (২৪), নলুয়াপাড়া গ্রামের মাসুম বিল্লাহ (২৪), বারইকান্দি গ্রামের সাইফুল ইসলাম সেকুল (৩২), সদর উপজেলার নন্দীপুর গ্রামের মো. রমজান আলী (২৫), কেন্দুয়া উপজেলার মোজাফ্ফরপুর গ্রামের আলী হোসেন (৪৪), বারহাট্রা উপজেলার ভাটগাও গ্রামের নাজিম উদ্দিন (১৭) ও আটপাড়া উপজেলার লুনেশ্বর গ্রামের সাব্বির মিয়ার (৪৮) পরিবারকে ২ লাখ টাকা করে প্রদান করা হয়।

এ সময় নিহত মো. রমজান আলীর মা বলেন, আমার একমাত্র ছেলে গুলিতে মারা গেছে। সে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ত, সে দেশের জন্য শহীদ হয়েছে। নতুন বাংলাদেশে আর যেন কোনো মায়ের বুক খালি না হয়।