হঠাৎ আহত সালমান, ‘সিকান্দর’ সিনেমার শুটিং বন্ধ

৩০ আগস্ট, ২০২৪

গণেশ চতুর্থীর আগে বলিউডের ভাইজান সালমান খান সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সুপারস্টার তার ভক্তদেরকে একটু অন্যরকম গণেশ (পরিবেশ বান্ধব) বাড়িতে আনার জন্য অনুরোধও করেছিলেন। ২০০৯ সালের ছবি ‘ওয়ান্টেড’-এর বিখ্যাত ট্র্যাক ‘জলওয়া’-তেও নাচলেন সালমান। 

যদিও নেটিজেনদের বেশিরভাগই তাদের প্রিয় ভাইজানের প্রতি ভালোবাসা ছড়িয়ে দিয়েছেন। সেখানে অনেকেই ছিলেন যারা অভিনেতাকে ট্রোল করতে থাকেন। কিছু মানুষের মনে হতে থাকে যে সালমানকে নাচতে বাধ্য করা হয়েছিল। অনেকে আবার অভিনেতার শরীর নিয়েও মন্তব্য করেছিল।

ভাইজান পাঁজরে চোট পেয়েছেন। চিকিৎসাধীন থাকা সত্ত্বেও তিনি অনুষ্ঠানে অংশ নিয়েছেন। জানা গেছে, ভাইজানের সেরে উঠতে বিশ্রামের প্রয়োজন হওয়ায় তার পরবর্তী ছবি ‘সিকান্দর’-এর শুটিংও বন্ধ করে দেওয়া হয়েছে।

বিষয়টি জানার পর অনেক ভক্ত সলমানের দ্রুত আরোগ্য কামনা করছেন। সালমানের নাচ দেখে ভক্তেরা অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন এবং কেউ কেউ তাকে ‘আহত সিংহ’ বলেও অভিহিত করেছেন।

সালমানের কাজের প্রশংসা করে একজন ভক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, আহত সিংহের গর্জন খুবই বিপজ্জনক। একটি ফ্যান পেজ থেকে লেখা হয়েছে, ‘এইমাত্র শুনেছি আমাদের প্রিয় সালমান খান ভালো নেই। এবং এই কারণে তার ছবি সিকান্দর-এর শুটিংও বন্ধ হয়ে গিয়েছে। এটা শুনে খুবই দুঃখিত।’

সালমান তার লাখও ভক্তের কাছে সবসময়ই অনুপ্রেরণা। শীঘ্রই ‘সিকান্দর’ ছবি দিয়ে কামব্যাক করবেন তিনি। আপাতত শুটিং বন্ধ রয়েছে। যেখানে তার সঙ্গে রয়েছেন রাশমিকা মন্দানা।