ভিনিসিয়ুসের গোলে হার এড়াল রিয়াল

৩০ আগস্ট, ২০২৪

দুই অর্ধেই আধিপত্য বিস্তার করে খেলেছে রিয়াল মাদ্রিদ। কিন্তু ফিনিশিংয়ে অনেকটাই ছন্নছাড়া ছিল তারা। হঠাৎ সুযোগ পেয়ে তা কাজেও লাগায় লাস পালমাস। পিছিয়ে পড়ার পর কোনোরকমে হার এড়ায় কার্লো আনচেলত্তির দল।

গতকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) পালমাসের ঘরের মাঠে লা লিগার ম্যাচটিতে স্বাগতিকদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে রিয়াল। স্বাগতিকদের হয়ে গোল করেন আলবের্তো মোলেইরো। রিয়ালের হয়ে পেনাল্টি থেকে গোল করেন ভিনিসিয়ুস জুনিয়র।

ম্যাচের পঞ্চম মিনিটেই গোল খেয়ে বসে রিয়াল। সমর্থকদের উল্লাসে ভাসিয়ে পালমাসকে এগিয়ে নেন আলবের্তো। সতীর্থের পাস পেয়ে বক্সে রেয়ালের দুই ডিফেন্ডারের বাধা এড়িয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে গোলটি করেন তিনি।

৩৯তম মিনিটে দুর্দান্ত সেভ করেন সিলেসেন। বক্সের বাইরে থেকে আন্টোনিও রুডিগারের জোরাল শট ঝাঁপিয়ে এক হাতে ব্যর্থ করে দেন তিনি। তাতে পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে রিয়াল।

৬৯তম মিনিটে পেনাল্টি পায় রিয়াল। সফল স্পট-কিকে সমতা ফেরান ভিনিসিয়ুস। বক্সে পালমাসের ডিফেন্ডার আলেক্স সুয়ারেসের হাতে বল লাগলে পেনাল্টি দিয়েছিলেন রেফারি।

৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে রিয়াল। ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ২ পয়েন্ট নিয়ে ১৬ নম্বরে আছে পালমাস।