খিলগাঁওয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত

৩১ আগস্ট, ২০২৪

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের পাশে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইউসুফ সাধু (৪০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। শনিবার ভোরের দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে  মৃত ঘোষণা করেন।

ইউসুফ সাধু নারায়ণগঞ্জ আড়াইহাজার থানার চম্পাকনগরের মৃত চান মিয়ার ছেলে। বর্তমানে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় ভাড়া থাকতেন। নিহতের ছেলে ইমরান জানান, আমার বাবা অটোরিকশা চালক ছিলেন। প্রতিদিনের মতো আজ ভোরে বাবা অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হন। ভোরের দিকে খিলগাঁও ফ্লাইওভারের নিচে কয়েকজন দুর্বৃত্তকারী আমার বাবাকে ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে পথচারীরা বিষয়টি ছাত্রদেরকে জানালে তারা মুমূর্ষু অবস্থায় বাবাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। এ সময় ফোনে আমাদেরকে খবর দিলে আমরা ঢাকা মেডিকেলে এলে জরুরি বিভাগের চিকিৎসক জানান আমার বাবা আর বেঁচে নেই।

সে আরও জানান, আমাদের ধারণা, বাবাকে ছুরিকাঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে যেতে চেয়েছিল দুর্বৃত্তরা কিন্তু অটোরিকশাটি নিতে পারেনি। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।